Facebook phising site make full post 2017 wapka

সেপ্টেম্বর ০৯, ২০১৭ 0

আস-সালামু আলাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি, আল্লাহ্‌ রহমতে সবাই ভাল আসেছেন……। আমিও ভাল আসছি আপনাদের দোয়াতে…

আপনাদের জন্য নিয়ে আসলাম এক অসাধারণ পোস্ট। সবার মনেই সাধ জাগে ইস আমি যদি অমক এর আইডি এর পাসওয়ার্ড পেতাম, তাইলে আমি ওর আইডি লগইন করতে পারতাম। সব দেখতে পারতাম ও ফেসবুকে কি কি করে।

তাই মুলত আমার এই পোস্ট টি করা… আজ আমি আপনাদেরকে দেখাবো কি করে ফেসবুক ফিসিং সাইট তৈরি করবেন।
(Note: এটা শুধুমাত্র শিক্ষার উদ্দেশ্যে… এটি খারপ কাজে ব্যবহার করার জন্য না। আপনার নতুন অর্জিত জ্ঞান থেকে কোনো বাজে কাজ করলে তা জন্য অ্যাডমিন/লেখক দায়ী নয়। হ্যাকিং একটা অপরাদ -এর জন্য আপনি মামলা বা গ্রেফতার  হতে পারেন)
এবার তা হলে দেখি কি ভাবে তৈরি করব
১ম ধাপঃ প্রথমে আমরা   এখান থেকে wapka site e যাব তার পরে Register করে নিব
২য় ধাপঃ এবার রেজিঃ শেষ হলে মেইল ভেরিফাই করে লগিন করুন অ্যান্ড সাইট লিস্ট থেকে আপনি যে সাইট এ কাজ করবেন তার পাশে Manage লেখা তে ক্লিক করুন ।
৩য় ধাপঃ এবার admin mod এ ক্লিক করন
৪র্থ ধাপঃ একটা ফাঁকা পেজ পাবেন তার নিচে থেকে ::EDIT SITE(#):: তে ক্লিক করুন।
৫ম ধাপঃ এবার WML/XHTML code ক্লিক করুন
৬ষ্ট ধাপঃ আমার দেওয়া WML/XHTML কপি করে নিন।।কোডটি এই লিংকে পাবেন কোড এখানে
৭ম ধাপঃ এবার কোড টি WML/XHTML এ দিয়ে submit করুন

আপনার সাইট ওকে… এবার আপনার পেজে কেও লগিন করলে তা আপনার মেইল এ পাঠানো হবে  আপনি তখন email and password  পেয়ে যাবেন। তারপর  লগইন করুন, আর হয়ে যান ওই আইডির মালিক, খোদা হাফেজ.....

0 Comments for "Facebook phising site make full post 2017 wapka"

Featured Post

Facebook id unlock tips 2022 November

  আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। প্রায় দীর্ঘদিন পর আপনাদের সাথে আবার আমার দেখা। সবাই তো ভুলেই গেছেন মনে হয় 🥺। আশা করি সবাই ভালো আ...