How to back Disabled Facebook Id

ডিসেম্বর ২৭, ২০১৯ 0
দেখুন যেভাবে ডকুমেন্ট তৈরি করে ফেসবুক একাউন্ট হ্যাক করবেন এবং ডিজেবল একাউন্ট ব্যাক করবেন (শেষ পর্ব)post create by Riya Chowdhury  

দেখুন যেভাবে ডকুমেন্ট তৈরি করে ফেসবুক একাউন্ট হ্যাক করবেন এবং ডিজেবল একাউন্ট ব্যাক করবেন (শেষ পর্ব

সোশ্যাল মিডিয়া আমাদের লাইফে বর্তমান একটা অনেক বড় অংশ হয়ে রয়েছে। আমরা যখন যেখানে যেভাবে ইচ্ছা পরিবার, বন্ধু, প্রিয়জনের সাথে আড্ডা এবং যোগাযোগ করতে পারী খুবই সহজে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এখন যদি আপনার কাছে জানতে চাওয়া হয় পৃথীবির জনপ্রিয় একটা সোশ্যাল নেটওয়ার্ক এর নাম বলার জন্য আপনি অবশ্যই সবার আগে ফেসবুক এর নামটা প্রকাশ করবেন, জ্বী আসলেই ফেসবুক পৃথীবি বিখ্যাত সোশ্যাল নেটওয়ার্ক। এই সোশ্যাল নেটওয়ার্ক এর নাম শুনে নাই এমন কেউ খুঁজে পাওয়া মুশকিল হয়ে দাঁড়াবে এই প্রযুক্তির উন্নয়ন যুগে।
কোটি কোটি মানুষ এখন ফেসবুক ব্যবহার করে এবং এতো ইউজার – কে সকল রকম সেবা প্রদান করার জন্য রাত – দিন পরিশ্রম করে চলছে এই বিখ্যাত সোশ্যাল নেটওয়ার্ক ফেসবুকের টিম। চালু হচ্ছে প্রতিদিনই নতুন কোনো না কোনো সেবা, এই সকল নতুন মজার আপডেট গুলো সকলেই পছন্দ করে এবং আরও আগ্রহ নিয়ে ফেসবুক ব্যবহার করে।

ফেসবুক আমাদের প্রতিদিনের চলার পথকে অনেক অনেক সহজ করে দিচ্ছে আপনি হয়তো জানেন না বর্তমান ফেসবুক থেকে আপনি ইনকাম ও করতে পারবেন আপনার ফেসবুক পেজ দ্বারা। এই রকম অগণিত সুবিধা ফেসবুক থেকে পাওয়া সম্ভব আর এইগুলোর সাথে সাথে নতুন বন্ধু বানানো আরও বেশী জনপ্রিয় বিষয় এই প্লাটফর্ম এ।
বেশ কিছুদিন ধরে আমাকে ইমেল করেছেন অনেকেই যে তাদের ফেসবুক একাউন্ট গুলো ডিজেবল হয়ে যাচ্ছে এবং এক – দুই দিন পর পর রিভিউ করছে আপনার সাবমিট করা ডকুমেন্ট গুলো। আসলে অনেক বেশী এডিট করা ডকুমেন্ট উল্টা পাল্টা ভাবে সাবমিট করা হয়ে থাকে যে এডিট গুলো সঠিক ভাবে হয় না এই সকল বিষয় গুলো সুন্দর করে বিবেচনা করে ফেসবুক টিম এখন রিভিউ করে। যাদের আইডি গুলো ডিজেবল হয়ে যাচ্ছে সকলেই জানিয়েছেন আমাকে যে ওই একাউন্ট এ অনেক গুরুত্বপূর্ণ তথ্য ইত্যাদি রয়েছে, আমি বেশ কিছু জনের তখন সাহায্য করতে পারীনি আসলে আমি তখন সুস্থ ছিলাম না কিন্তু বর্তমান সৃষ্টিকর্তার রহমতে ইনশাআল্লাহ অনেক ভালো আছি।
এর আগে আমি যে ফেসবুক একাউন্ট হ্যাক নিয়ে টিউটোরিয়াল করেছিলাম তখন আপনারা অনেকেই কাজ করতে সক্ষম হয়ে উঠেননি তবে বেশী ভাগ জনেই সক্ষম হয়েছেন আর যারা সক্ষম হয়েছিলেন বেশ অনেকজন স্ক্রিনশট দিয়েছেন আমাকে। আমি অনেক খুশি হয়েছি আপনারা চেষ্টা করে সফল হয়েছেন এতে করে আমার কনটেন্ট তৈরিটা কাজে লেগেছে আপনাদের, আমি বেশ কিছুদিন আগে একটা টিউটোরিয়াল পাবলিশ করেছিলাম কীভাবে পাসপোর্ট তৈরি করতে হয় কিন্তু আমি ওই টিউটোরিয়াল ল্যাপটপ থেকে করেছিলাম যার জন্য প্রায় অনেক অ্যান্ড্রয়েড ব্যবহারকারী পাসপোর্ট তৈরি করে তার শখের ফেসবুক একাউন্ট ব্যাক করতে পারেনি। আজকে আমি আপনাদের দেখিয়ে দিবো ভিডিও টিউটোরিয়াল সহ কীভাবে অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে ন্যাশনাল আইডি কার্ড তৈরি করে আপনার ডিজেবল একাউন্ট ব্যাক করবেন বা ফেসবুক একাউন্ট হ্যাক করবেন।
আজকে আমি আপনাদের দারুন একটা স্ক্যান করা ডকুমেন্ট ব্যবহার করে দেখাবো কীভাবে আপনি অ্যান্ড্রয়েড মোবাইল দিয়ে ন্যাশনাল আইডি কার্ড তৈরি করবেন, এর জন্য আপনাকে দুইটা অ্যান্ড্রয়েড অ্যাপ এর সাহায্য নিতে হবে এই অ্যান্ড্রয়েড অ্যাপ দুইটা আপনি গুগল প্লে স্টোর থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

Name: PicsArt
Size: 29 MB


এখন আপনাদের আরও একটা অ্যান্ড্রয়েড অ্যাপ এর প্রয়োজন হবে যেটা আপনাদের এডিট করা ডকুমেন্ট এর ফরমেট বদল করতে সাহায্য করবে।

Name: JPEG / PNG Image File Converter
Size: 2.2 MB


এখন আপনার ন্যাশনাল আইডি কার্ড তৈরি করার জন্য দুইটা ফন্ট এর প্রয়োজন হবে বাংলা এবং ইংরেজি লেখার জন্য।
Name: Arial
Size: 755.11 KB


এই আড়িয়াল ফন্ট আপনার ইংরেজি লেখার কাজে ব্যবহার করতে হবে এবং বাংলা লেখার জন্য আপনাকে কালপুরুষ ফন্ট ব্যবহার করতে হবে।
Name: Kalpurush
Size: 307.22 KB


এখন আপনি পিকসআর্ট অ্যাপ এর ফোল্ডার এ গিয়ে ফন্ট ফোল্ডার এ এই দুইটা ফন্ট পেস্ট করে দিন স্ক্রিনশট এর মতো।

এখন আপনি আপনার ডকুমেন্ট নিয়ে পিকসআর্ট অ্যাপে এড করুন স্ক্রিনশট এর মতো।

এখন টেক্সট অপশন এ চলে যান।

এখন আপনার যে ফেসবুক একাউন্ট ডিজেবল হয়েছে বা আপনি যে ফেসবুক একাউন্ট হ্যাক করতে চান ওই একাউন্ট এর সম্পূর্ণ নাম এবং জন্মতারিখ ডকুমেন্ট এ লিখুন।

এখন বাংলা এবং ইংরেজি লেখার জন্য সিলেক্ট করা ফন্ট গুলো ব্যবহার করতে হবে তার জন্য স্ক্রিনশট চিহ্নিত জায়গায় ক্লিক করুন।

এখন মাই ফন্টস এ ক্লিক করুন।

এখন স্ক্রিনশট দেখুন আমরা যে ফন্ট এড করেছিলাম ওইগুলো ডিসপ্লে করছে এখন সিলেক্ট করে ব্যবহার করুন।

এখন আপনার ডকুমেন্ট তৈরি করা হয়ে গেলে মূল একটা কাজ রয়েছে যা কেউ করেন না ওটা হলো আপনাদের এডিট করা ডকুমেন্ট এর ফরমেট বদলাতে হবে এবং ডকুমেন্ট এর ফাইল এর নাম বদলিয়ে নিতে হবে, ফরমেট বদলিয়ে নেওয়ার অ্যাপটা ওপেন করুন।

এখন লোড এ ফটোতে ক্লিক করুন।

এখন আপনার এডিট করা ডকুমেন্ট সিলেক্ট করুন আমি টিউটোরিয়াল এর জন্য একটা ডকুমেন্ট সিলেক্ট করছি।

এখন স্ক্রিনশট চিহ্নিত জায়গায় ক্লিক করুন।

0 Comments for "How to back Disabled Facebook Id"

Featured Post

Facebook id unlock tips 2022 November

  আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। প্রায় দীর্ঘদিন পর আপনাদের সাথে আবার আমার দেখা। সবাই তো ভুলেই গেছেন মনে হয় 🥺। আশা করি সবাই ভালো আ...