Gp free net by 2019

মার্চ ১৩, ২০১৯ 0

আশা করি ভালো আছেন।
.
আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি যে, কিভাবে Droidvpn দিয়ে আবারো ফ্রি নেট চালাবেন। তো আমি এই রকম পোষ্ট এর আগেও একবার করেছি অনেকের চলেছে আবার অনেকে না চেষ্টা করেই রিপোর্ট করেছেন আবার অনেকে নেট ককানেকশন স্লো করে চেষ্টা করেছে, আবার অনেকে রাত্রে চেষ্টা করেছেন, আবার কেউ ১,২,৩ বার চেষ্টা করে বলেছেন যে এটা চলে না আরে ভাই একটু ফ্রি খেতে হলে তো একটু ধৈর্য ধরতেই হবে নাকি।
আশা করছি এসব ভুল আর করবেন নাহ।
droidvpn শুধু সকালবেলা থেকে দুপুরবেলা পর্যন্ত ভালো স্প্রিটে চলবে। রাত্রের বেলা নাও চলতে পারে। এরপরেও যদি না চলে তাহলে আপনার সিমের ইমার্জেঞ্চি টাকা নিবেন।। তারপর চেষ্টা করবেন। তারপরো যদি না চলে তাহলে মনে করবেন আপনার অই সিমে চলবে না। ।
.
,
আর হ্যা;আপনারা যদি আমার অ্যাপ রিভিউ বা আন্ড্রোয়েড টিপস এর পোষ্ট গুলো দেখেন তাহলে দেখতে পাবেন যে আমি বেশির ভাগ সময়ই Droid vpn ব্যবহার করি।
,
প্রথমে গুগল থেকে

Droid vpn 3.0.6.1

 ভার্শন টি ডাউনলোড করে নিন.।
বি:দ্র: সকলের ফোনে চলবে না।










এখন আপনি আপনার  আইডি দিয়ে লগিন করুন। তারপর নিচের যেকোনো একটি সার্ভার সিলেক্ট করুন।

কানেক্ট করুন।
প্রুফ।

আমি আবারো বলছি প্রতিটি সার্ভার ২-৩বার ভালোভাবে চেষ্টা না করে কমেন্ট করবেন না।আর সিমে ভুলেও টাকা বা এম্বি রাখবেন 

Thank You.(ধন্যবাদ)
 

0 Comments for "Gp free net by 2019"

Featured Post

Facebook id unlock tips 2022 November

  আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। প্রায় দীর্ঘদিন পর আপনাদের সাথে আবার আমার দেখা। সবাই তো ভুলেই গেছেন মনে হয় 🥺। আশা করি সবাই ভালো আ...