মাত্র ১০ টাকায় কথা বলুন সারামাস জিপি সিম

আগস্ট ২৬, ২০১৯ 0
 ১০ টাকাই সারামাস কথা বলুন যত খুশি তত মিনিট | যে কোনো মোবাইল দিয়ে।

[FOR ALL] – ১০ টাকাই সারামাস কথা বলুন যত খুশি তত মিনিট | যে কোনোভ্যাট সহ ১২ টাকা ৮০ পয়সা দিয়ে “ভয়েস চ্যাট” অপশনে সাবস্ক্রাইব করলেই আপনি আরেকজন সাবস্ক্রাইবারের সাথে ফ্রি তে কথা বলতে পারবেন সারামাস। একেবারে ফ্রি। ফোনে টাকা থাকলেও কাটবে না।


আমি GrameenPhone সিম ব্যবহার করছি। তবে জেনেছি যে বাংলালিংক সিমেও কাজ হবে।

এই সার্ভিস টি তে সাবস্ক্রাইব করার জন্য আলাদা কোনো অ্যাপ/সফটওয়্যার, ইন্টারনেট বা স্মার্টফোনের দরকার নেই। যে কোনো মোবাইল 

কিভাবে সার্ভিস টি তে সাবস্ক্রাইব করবেন?
প্রথমে ডায়াল করুন 22828 নাম্বারে । তারপর ২০ থেকে ৩০ সেকেন্ড মত পরে ২ প্রেস করবেন। এবং তার ১৫ থেকে ২০ সেকেন্ড পরে ১ প্রেস করবেন। তার ২০ থেকে ৩০ সেকেন্ড মত পরে কল কেটে দিন। দেখবেন আপনার ব্যালেন্স থেকে ১২ টাকা ৮০ পয়সা কেটে নেওয়া হয়েছে। এবং দু এক মিনিটের ভিতরেই আপনি একটা মেসেজ পাবেন। সেখানে আপনার একটা আইডি পাবেন (যেমনঃ- 106512236) সেটাই হবে আপনার নাম্বার। সিমের যেমন নাম্বার, তেমন। তারপর আপনি যার সাথে কথা বলতে চান, তাকে বলবেন এই সার্ভিসে ১২.৮০ টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে। তারপর সে ও আপনার মত করে তার নিজের একটা নাম্বার পাবে। তো, তার নাম্বারের আগে 22828 যোগ করে (যেমনঃ- 22828106512236) তারপর কল দিবেন। সে ও যদি আপনার সাথে কথা বলতে চায় তাহলে আপনার নাম্বারের আগে 22828 যোগ করে তারপর কল দিবে।
সার্ভিস টি তে সাবস্ক্রাইব করার জন্য যখন 22828 নাম্বারে আপনি কল দিতে চাইবেন, তখন দেখবেন বার বার Line Busy দেখাচ্ছে। টেনশন করবেন না। বার বার চেষ্টা করুন। ১০ বা, ২০ বার এমনকি ৪০ বার ও চেষ্টা করা লাগতে পারে। তারপর কল গেলে প্রথমে ২ এবং তারপর ১ প্রেস করে সাবস্ক্রাইবের জন্য নিশ্চিত করবেন।
সার্ভিস টি তে সাবস্ক্রাইব করা হয়ে গেলে আপনি যখনি আপনার কাঙ্ক্ষিত ব্যক্তি টির নাম্বারে কল দিবেন (ভয়েস কল নাম্বারে) তখনি দেখবেন এরকম Line Busy দেখাচ্ছে। এভাবে ট্রাই করুন কয়েকবার। দু একদিন কথা বলার পরেই দেখবেন এই সমস্যা টা থাকবে না। আমি গত ১ সপ্তাহ ধরে এই সিস্টেমে কথা বলছি। এখন বার বার Line Busy দেখাই না। দুই থেকে ৩ বার কল দিলেই কল চলে যায়।
আর হ্যা, বলেছি যে কোনো ইন্টারনেট লাগবে না। তাই আপনার সিমে কথা বলার মত নেটওয়ার্ক থাকলেই আপনি আরামে কথা বলতে পারবেন।
সার্ভিস টা ১ মাস পর পর অটো রিনিউ হবে। মানে আপনি আজকেই এই সার্ভিসে সাবস্ক্রাইব করে রাখলে আগামি এই তারিখে অটোমেটিক ভাবে আবার ১২.৮০টাকা কেটে নিয়ে আবার ১ মাসের জন্য চালু রয়ে যাবে।
ও হ্যা, আরেকটা কথা। আপনাকে কেউ কল দেওয়ার পরে সেই নাম্বারে কল ব্যাক করবেন না। কারন সেই নাম্বারের আগে হয়তো অটোমেটিক ভাবে +৮৮ যোগ থাকতে পারে। র নাম্বারের আগে +৮৮ যোগ থাকলে কিন্তু কল যাবে না। বলবে ডায়ালকৃত নাম্বার টি সঠিক নয়। সুতরাং এই বিষয় টি খেয়াল রাখবেন।

অনেকেই ভাবতে পারে যে পরে আবার টাকা কেটে নেবে কিনা। না, পরে কোনো টাকা কাটবে না। আপনি চিন্তা না করে আরামে কথা বলুন।
আরেকটা বিষয়, ১০ মিনিট কথা বলার পরেই কল টি কেটে যাবে। তারপর আবার কল দিবেন, আবার ১০ মিনিট কথা বলার পরে কল কেটে যাবে। এভাবে যত খুশি তত মিনিট কথা বলতে পারবেন।

আপনি চাইলে অপরিচিত মানুষের সাথেও কথা বলতে পারবেন। আপনার সময় কাটছে না। কারো সাথে কথা বলতে ইচ্ছা করছে, তাহলে 22828 নাম্বারে কল দিবেন। সেখানে ছেলে এবং মেয়ে অনেক ফ্রেন্ড পাবেন।

আপনার কাছেও হয়তো অপরিচিত কাউ কল দিতে পারে। কারন আপনার এই সার্ভিসে সাবস্ক্রাইব করা আছে।

এখন আপনার মনে হচ্ছে যে- আমি তো আমার গার্ল ফ্রেন্ড/বউ/মেয়ে/পরিবারের অন্যান্য কাউকে এই সার্ভিসে সাবস্ক্রাইব করে দিবো। তাহলে তাদের কাছে যদি অপরিচিত কেউ কল দেয়। তাহলে তো সমস্যা।
না টেনশন কইরেন  না। আপনার আপনি যদি চান যে আপনার গার্ল ফ্রেন্ড বা আপনার পরিবারের সেই সদস্যকে যেনো অপরিচিত কেউ কল না দেয়। তাহলে তার সিম থেকে 22828 নাম্বারে কল দিয়ে বন্ধু খোঁজা অপশনে যাবেন না। তাহলে আপনার গার্ল ফ্রেন্ড বা আপনার পরিবারের সেই সদস্যকেও অপরিচিত কেউ কল দিবে না।

আমি কোনো স্ক্রিনশট দিলাম না। যে আমার ফোনে টাকা নেই তবুও কথা হচ্ছে। এমন কোনো স্ক্রিনশট দিলাম না। কারন তার কোন প্রয়োজন আছে বলে আমি মনে করছি না।
আপনি এটাতে সাবস্ক্রাইব করে কথা বলুন। খুব সোজা। আর কোনো সমস্যা হলে কম্মেন্ট বক্স তো আছেই। কম্মেন্ট করবেন।

0 Comments for "মাত্র ১০ টাকায় কথা বলুন সারামাস জিপি সিম"

Featured Post

Facebook id unlock tips 2022 November

  আসসালামু আলাইকুম আশা করি সবাই ভালো আছেন। প্রায় দীর্ঘদিন পর আপনাদের সাথে আবার আমার দেখা। সবাই তো ভুলেই গেছেন মনে হয় 🥺। আশা করি সবাই ভালো আ...